ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ ওলে গুন্নার সলসকাজার রিয়াল মাদ্রিদকে সতর্ক করে বলেছেন যে জানুয়ারিতে পল পগবাকে দলে ভেড়ানোর যে কোন প্রচেষ্টা ব্যর্থ হবে।

রিয়াল মাদ্রিদ গ্রীষ্মে ফ্রান্সের মিডফিল্ডার পগবাকে ২৬ মিলিয়ন ডলার ও কলম্বিয়ার মিডফিল্ডার জেমস রদ্রিগেজের বিনিময়ে দলে ভেড়ানোর চেষ্টা করেছিল কিন্তু ইউনাইটেড তাদের অফার ফিরিয়ে দিয়েছিল।

রিয়ালের কোচ জিনেদিন জিদান এখনও পগবাকে পাওয়ার বিষয়ে প্রস্তুতি নিয়েছেন বলে জানা গেছে, বিশেষত চ্যাম্পিয়ন্স লিগের প্যারিস সেন্ট জার্মেইনের কাছে ৩-০ গোলে পরাজয়ের পরে। ইউনাইটেড পগবাকে ধরে রাখার জন্য লড়াই করতে পারে। ওলে গুন্নার বলেছিলেন যে গ্রীষ্মে এটি একটি নতুন চ্যালেঞ্জের সময় হতে পারে, ওল্ড ট্র্যাফোর্ডে পগবাকে ধরে রাখার জন্য।

ওলে গুন্নার বলেন ”আমি রিয়াল মাদ্রিদের প্রেসিডেন্টের কথা শুনি না।”

”কিন্তু পল এখানে কঠোর পরিশ্রম করছেন এবং তিনি ম্যানচেস্টার ইউনাইটেডের থাকার প্রতিশ্রুতি দিয়েছেন”

আমরা দেখেছি যে সে ইনজুরি অবস্থায় রয়েছে। তিনি নিজেকে ফিট রাখতে পাগলের মতো কাজ করছেন কারণ তিনি আমাদের হয়ে খেলতে চান এবং তিনি তার সতীর্থদের সাহায্য করতে চান।

”আমি এখন চিন্তিত নই এবং পল পগবা এখানে থাকার বিষয়ে ভবিষ্যতে কখনই উদ্বিগ্ন হব না”

”পল কোথাও যাচ্ছে না। তিনি এখানে খুশিতে আছেন।”

সোলসকাজার বলেন ”ম্যান ইউনাইটেডের হয়ে খেলার জন্য আপনার একটি বড় ব্যক্তিত্বের প্রয়োজন” আপনার একটি নির্দিষ্ট ধরণের আত্মবিশ্বাস এবং অহংকার দরকার এবং ভাল সময় এবং খারাপ উভয় ক্ষেত্রে নিজেকে যথেষ্ট আত্ম-আশ্বস্ত থাকতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here